সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
চিতলমারীতে মহান বিজয় দিবস উদযাপন

চিতলমারীতে মহান বিজয় দিবস উদযাপন

 

বিশেষ  প্রতিনিধি।

বাগেরহাট জেলার চিতলমারী উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে মহান বিজয় দিবস বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে দিবস উদযাপন করা হয়েছে।
শুক্রবার (১৬ ডিসেম্বর) দিবসটি উপলক্ষ্যে হাসিনা বেগম বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে মনোজ্ঞ কুচকাওয়াজ, ডিসপ্লে, ক্রীড়া প্রতিযোগিতা এবং মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
এদিকে দিবসটি উপলক্ষে চিতলমারী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে উপজেলা সদর কেন্দ্রীয় শহীদ মিনারে ও জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক শিক্ষাবিদ পীযূষ কান্তি রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম -আহবায়ক এস,এম,মাহাতাবুজ্জামান, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক শেখ নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রিয়াজুল ইসলাম, সাংবাদিকবৃন্দসহ দলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্হিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড